সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

টাঙ্গাইলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের জেলা শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী শহরের আকুর-টাকুর পাড়াস্থ ধলেশ্বরী হাসপাতালে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এ সময় বিভিন্ন বিভাগের সাতজন ডাক্তার পাঁচ শতাধিক রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্থবায়ন ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান বাদল, সেক্রেটারী অ্যাডভোকেট লায়ন মনছুর আহমেদ বিপন প্রমুখ।

ফ্রি চিকিৎসা পেয়ে খুশি তানিয়া বেগম। তিনি বলেন, আমি বিনামূল্যে ডাক্তার দেখাতে পেরে অনেক খুশি। ক্লিনিকে দেখালে ৫০০-৬০০ টাকা ভিজিট নিতো কিন্তু এখানে বিনামূল্যে ডাক্তার দেখাতে পেরেছি। আশা করি কতৃপক্ষ যেন এরকম আয়োজন মাঝে মাঝে করে।

সার্বিক তত্ত্ববধানে ছিলেন টাঙ্গাইল ধলেশ্বরী হাসপাতালে ডিরেক্টর ব্যারিষ্টার হাসনাত জামিল। তিনি বলেন, মানুষের অধিকার আদায়ের লক্ষে আমরা মানবাধিকারের পক্ষ থেকে আজ ফ্রি মেডিকেলের আয়োজন করেছি। যাতে করে অসহায় মানুষ সেবা পায় বিনামূল্যে সে কারণে আমরা কাজ করছি। এ ধরণের কার্যক্রম আমাদের অব্যাহত থাকবে।

মঙ্গলবার দিনব্যাপী অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে বিনামূল্যে রোগ নির্ণয় করে রোগীদের প্রতিদিন সাধারণ রোগীরা এখান থেকে চিকিৎসা সেবা এবং স্বল্পমূল্যে সব ধরনের পরীক্ষা করাতে পারবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840